বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার : স্বামী আটক

রায়পুর প্রতিনিধি / ৩৮২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১১ অক্টোবর, ২০২০

লক্ষ্মীপুরে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার : স্বামী আটক

লক্ষ্মীপুরের রায়পুরে কুলসুমা বেগম (২৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত গৃহবধুর স্বামী মোঃ মিজানকে আটক করে পিটিয়ে গ্রামবাসী  পুলিশে সোপর্দ করেছে। রোববার ভোরে (১১ অক্টোবর) উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের ১নং ওয়ার্ড আশ্রায়ন কেন্দ্রের মল্লিক বাড়িতে এ ঘটনা ঘটেছে।
সকালে নিহত কুলসুমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মিজানকে আসামী করে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ।

নিহতের ভাই মনির হোসেন জানান, বিয়ের পর থেকে আমার ছোট বোনকে তুচ্ছ ঘটনা নিয়ে বেদম মারধর ও ঘর থেকে বের করে দিতো। দুই পরিবারের মধ্যে একাধিকবার বৈঠকও হয়েছে। প্রতিবারই মাফ চেয়ে পার পেয়ে যেত মিজান। মামলা করতে গেলেও এলাকার মাতবরদের কারনে তা পারিনি। শনিবার (১০ অক্টোবর) রাত তিনটায় আবার তুচ্ছ ঘটনায় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষুদ্ধ হয়ে মিজান কুলসুমাকে শাসরোধ করে হত্যা করে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। এসময় গ্রামবাসী মিজানকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এঘটনায় স্থানীয় ইউপি সদস্য রোকন দেওয়ান বলেন, গৃহবধু কুলসুমাকে নির্যাতন করে হত্যা করতে পারে। কারণ এঘটনার আগে একাধিকবার স্বামীর দ্বারা-অত্যাচার নির্যাতনের বিচার চেয়েছিলো ( মাথার চুল কেটে দিয়েছে)। মামলা হয়েছে সমাধানও করে দিয়েছি। পরিবারের সাথে আমিও মিজানের কঠিন বিচার দাবি জানাই।

রায়পুর হাজিমারা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর স্বামী মোঃ মিজানকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরো খবর