মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

কমলনগরে সরকারি ঘর হরিলুটসহ খোকন মেম্বারের বিরুদ্ধে নানান অনিয়মের অভিযোগ

বিশেষ প্রতিনিধি / ৭৮৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

  • কমলনগরে সরকারি ঘর হরিলুটসহ খোকন মেম্বারের বিরুদ্ধে নানান অনিয়মের অভিযোগ

লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খোকন মেম্বারের বিরুদ্ধে নানান অনিয়মেরর অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিনে এলাকা ঘুরে অনুসন্ধান করে জানা যায়, খোকন মেম্বার সরকার থেকে ২ টি ঘর বরাদ্দ পায়। খোকন মেম্বারের বাড়িতে গিয়ে দেখা যায় মেম্বারের ঘরের পাশে একটি ঘর নির্মাণ করা হয়েছে। আরেকটি ঘর তার সম্পর্কিত হোসেন মাঝিকে দেওয়া হয়েছে। আরো জানা যায়, খোকন মেম্বার তার প্রতিনিধি জামাল মির্জাকে দিয়ে প্রধান মন্ত্রীর প্রনোদনার টাকা পাইয়ে দিবে বলে অনেকের কাছ থেকে ১ হাজার টাকা করে অগ্রীম নিয়েছে। সরকারি ঘর পাইয়ে দিবে বলে ২০ হাজার টাকা করে নিয়েছে,  মাতৃকালিন ভাতা পাইয়ে দিবে বলে ৭ হাজার টাকা ও বয়স্ক ভাতা দিবে বলে ৩ হাজার টাকা আদায় করেছে।
গফুর আলী বাড়ির রোকেয়া জানান, তার ২ টি ছেলে- মেয়ে জোনায়েদ- রোকেয়া প্রতিবন্ধী।  তারা প্রতিবন্ধী ভাতা পাচ্ছে না। তার মা ফাতেমা বেগমকে বয়স্ক ভাতা দিবে বলে ৩ হাজার টাকা নিয়েছে মেম্বার। কালার বাড়ির আবুল কালাম জানান, বয়স্ক ভাতা দিবে বলে তার কাছ থেকে ২ হাজার ৫ শত টাকা নিয়েছে মেম্বার।
মৃত আবুল কাশেমের স্ত্রী সামছুন্নাহার বলেন, আমার কোন ঘর নাই, আমি অন্যের ঘরে থাকি।  খোকন মেম্বারের প্রতিনিধি হোসেন মাঝি আমাকে ঘর দিবে বলে ২০ হাজার টাকা চেয়েছে। আমি অনেক কষ্ট করে ১০ হাজার টাকা যোগাড় করে দিয়েছি। বাকি টাকা দিতে পারিনি বলে আমাকে ঘর দেয়নি। অথচ সে নিজেই সে ঘর নিয়ে নিজের বসত ঘরের পাশে নির্মাণ করেছে।
এলাকাবাসি খোকন মেম্বারের এসব অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জোর দাবী জানান।


এই বিভাগের আরো খবর